ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফ পল্লানপাড়ায় ছুরিকাঘাতে জামাই-শ্বাশুড়ী নিহত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১০:৫৯ এএম

টেকনাফে পারিবারিক কলহের জের ধরে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শ্বাশুড়ী নিহত ও এক শ্যালক আহত হয়েছে। ১২ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া (ধুমপ্রাং বিল) এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের টিম ঘটনার রহস্য উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছেন। অনুসন্ধান শেষে এই হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

জানা যায়, বিগত কয়েক বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের ধুমপ্রাং বিল এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়ার (৩২) সাথে মৃত নবী হোসেন উরফে নুর হোসেনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে সে মাদকাসক্ত হয়ে পড়লে স্ত্রী তাকে তালাক দেয় এবং পিতার বাড়িতে অবস্থান করতে থাকে।

বৃহস্পতিবার দুপুরে সোনা মিয়া মাতাল অবস্থায় গিয়ে শ্বশুর বাড়ীর লোক জনের সাথে কলহে জড়িয়ে পড়ে। কলহের এক পর্যায়ে শ্যালক জাকির ও শ্বাশুড়ী তাহামিনা সোনা মিয়াকে মারধর করে। এতে সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে শ্বশুড়ী তাহমিনা (৪৫) ও শ্যালক জাকিরকে (২২) ছুরিকাঘাত করে।

এসময় শ্যালক জাকির সোনা মিয়াকে পাল্টা ছুরিকাঘাত করে। এক পর্যায়ে এলাকার লোকজন এগিয়ে এসে তিনজনকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

একইভাবে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে জামাই ও শ্বাশুড়ীর মৃত্যু হয়। আহত জাকির চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনায় জড়িত উভয় পক্ষ পুরাতন রোহিঙ্গা বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন