শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

৯১ রানেই অলআউট সিলেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৩:২৯ পিএম

 

অলক কাপালি, ফরহাদ রেজা ও রবি বোপারার বোরিং নৈপুন্যে মাত্র ৯১ রানেই গুটিয়ে গেছে সিলেটের ইনিংস। দলটির হয়ে রনি, চার্লস মিঠুন মোসাদ্দেক ও মিলন দুই অঙ্ক পার করতে পেরেছেন। মিঠুন ও মোসাদ্দেক সর্বোচ্চ ২০ রান করেছেন। বেশিরভাগ ব্যাটসম্যানের ব্যর্থতার দিনে সিলেট গুটিয়ে যায় মাত্র ১৫.৩ ওভারেই।

সংক্ষিপ্ত স্কোর :

সিলেট থান্ডার : ১৫.৩ ওভারে ৯১ (রনি ১৯, চার্লস ১৬, মিঠুন ২০, মেন্ডিস ০, মোসাদ্দেক ২০, মিলন ১০, নাঈম ১, নাভিন ০, নাজমুল ০, সান্তোকি ০, এবাদত ১*; রাসেল ১/২৫, তাইজুল ০/১৫, রাহী ০/১৪, কাপালি ৩/১৭, বোপারা ২/১০, রেজা ২/৯)

এক ওভারেই নেই তিন উইকেট

ক্রমাগত উইকেট পতণের মধ্যে সিলেটকে আরেকটি ধাক্কা দিলেন ফরহাদ রেজা। তার একই ওভারে তিনটি উইকেট হারিয়ে শেষের দিকে টসে হের ব্যাট করতে নামা সিলেট। ১৪তম ওভারের তৃতীয় বলে মিলনকে ক্যাচ আউট করে ফেরান তিনি। পঞ্চম বলে ফেরান নাঈম হাসাকে। শেষ বলে রান আউটে ফিরে যান সান্তোকিও। নাভিন উল হক ০ রানে অপরাজিত আছেন।

১৪ ওভার শেষে সংগ্রহ ৮ উইকেটে ৮৭ রান।

কাপালির জোড়া আঘাতে ছন্নছাড়া সিলেট

দর্শকশূন্য বঙ্গবন্ধু বিপিএলের চিত্র বদলায়নি সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারেও। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শ’পাঁচেক ক্রিকেটপাগল সমর্থকের সামনে টস হেরে ব্যাট করতে নেমে ঝলমলে শুরু দিয়েছিলেন সিলেট থান্ডারের দুই ওপেনার রনি তালুকদার ও জনসন চার্লস।

চার ওভারে কোনো উইকেট না হারিয়ে দলীয় সংগ্রহ পেরিয়ে গিয়েছিল ৪০ রান। তবে রাজশাহী রয়্যালসের বোলাররা হতাশায় না পুড়ে বল করে গেছেন ধৈর্য নিয়ে। ফলও পেয়েছেন হাতে হাতে।

রনিকে (১৯) এলবির ফাঁদে ফেলে প্রথম আঘাতটা দিয়েছিলেন অধিনায়ক আন্দ্রে রাসেল। রিভিউ নিয়েও শেষ রক্ষা হয়নি জাতীয় দলের এই ওপেনারের।

পরের ওভারে এসেই দুই বলে দুই অভিজ্ঞ চার্লস (১৬) ও অজন্তা মেন্ডিসকে (০) ফিরিয়ে ম্যাচের লাগাম নিজেদের হাতে নিয়ে নিয়েছে আগের দিন রাজকীয় জয়ে আসর শুরু করা রাজশাহী।

৮ ওভার শেষে ৩ উইকেট হারানো সিলেটের সংগ্রহ ৬৩।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন