বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলপুরে চলছে বিজ্ঞানমেলা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন আয়োজিত ২দিন ব্যাপী বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০১৯ উদ্বোধন করা হয়েছে।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাছরিন আক্তার, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার পরিতোষ সূত্রধর, ফুলপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. নুরুল আমিন, ফুলপুর মহিলা কামিল মাদরাসার অধ্যক্ষ তাফাজ্জল হোসেন, ফুলপুর পাইলট মহিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরমুজ আলী চৌধুরী, পয়ারী গকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলী খোকন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন তাসফিক হক নাফিও।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম অতিথিদের সাথে নিয়ে বিজ্ঞান মেলার সকল স্টল পরিদর্শন করেন।
২দিন ব্যাপী গতকাল শুক্রবার ও আজ শনিবার বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ, ফুলপুর মহিলা কামিল মাদরাসা, ফুলপুর পাইলট মহিলা উচ্চ বিদ্যালয়, পয়ারী গকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়, এমবিশন স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে ও করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন