শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে

জাতীয় স্মৃতিসৌধে গণপূর্তমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে তাই তাদের আন্দোলনে সরকার ভীত নয় বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।
গতকাল মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার ও পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
মন্ত্রী এ সময় আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে দ-প্রাপ্ত হয়েছেন, তাকে সরকার মুক্ত করে দিবে এ কথা ভাবা যেমন আহম্মকী তেমনি সেটা আইনেরও পরিপন্থী।
সরকার আইনের শাসনে বিশ্বাস করে উল্লেখ করে তিনি বলেন, দুর্নীতিবাজ ও দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকার সাহায্য করার প্রশ্নই ওঠে না। তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা। সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতিরা সম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।
গণপূর্তমন্ত্রী বলেন, আওয়ামী লীগ অনেক পুরনো দল। অনেক চড়াই উৎরাই পার হয়ে পাকিস্তানি সেনাদের মোকাবেলা করে এ পর্যন্ত এসেছে তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি নেতারা সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না। জাতীয় স্মৃতিসৌধের সৌন্দর্য বাড়াতে সকল অবকাঠামো কাজ দ্রুত সম্পন্ন করা হবে।
এ সময় গৃহায়ন ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন