বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় সড়ক দুর্ঘটনায় শ্বশুর- জামাই নিহত, আহত ২

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৩:৩৪ পিএম | আপডেট : ৪:১৪ পিএম, ১৪ ডিসেম্বর, ২০১৯

পাবনার আটঘরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আজ শনিবার সকাল ৮টার দিকে টেবুনিয়া-চাটমোহর সড়কের জালালের ঢাল নামক স্থানে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

নিহতরা হলেন, চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত- চাঁদ আলী সরদারের পুত্র মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের পুত্র আবুল বাশার (৪৫)। আহতরা হলেন- চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০)। নিহত পুলিশ জানায়, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাহাতাব উদ্দিনের কন্যা রোকসানা খাতুনের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে সন্তান প্রসব হওয়ার খবর শুনে তাকে দেখতে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার জামাই বাশারসহ কয়েকজন ব্যাটারী চালিত অটো রিকশা চড়ে পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে জালালের ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আশঙ্কাজনক হওয়ায় আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। আহত অপর ২ জন পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জামাই শ্বশুরের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আমরা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে ছিলাম। পরে জানতে পারি এদের মধ্যে ২ জন নিহত হয়েছেন । তিনি আরও জানান, ট্রলিটি আটক করা হয়েছে । এর চারক পলাতক । একটি দুর্ঘটনা জনিত মামলা রুজু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন