বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ার নন্দীগ্রামে লাশ উদ্ধার ঘটনায় গ্যাদা পীর মাজারের ৫ মুরিদ আটক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৪:২০ পিএম

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউপির চন্ডিপুর গ্রামে আব্দুর রহিম বল্টু (৪০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় গ্যাদা পীর নামক একটি মাজারের ৫ মুরিদকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ওই লাশ উদ্ধারের ঘটনা ঘটে।

আব্দুর রহিম বল্টু নন্দীগ্রাম উপজেলার সিংজানি গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র।

ঘটনার বিবরণ দিয়ে নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আনিছুর রহমান জানান ,বুড়ইল শনিবার দুপুরে ইউপির চন্ডিপুর এলাকার মাঠে একটি লাশ পড়ে আছে বলে খবর পায় পুলিশ। লাশ উদ্ধারের পর লাশের পরিচয় পাওয়া যায়। খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে নিকটবর্তী পদ্মপুকুর নামক স্থানে অবস্থিত সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে ‘গ্যাদা পীর’ নামে একজনের মাজার রয়েছে। ওই মাজারের মুরিদরা প্রায়ই প্রধান খাদেম সিদ্দিকুরের বাড়িতে গান বাজনার আসর বসায় । শুক্রবারও অনুরুপ এক আসরে ৫ মুরিদের পরিবারের ছেলে মেয়ের বিয়ে হয়। নিহত রহিমও শুক্রবার রাতে ওই আসর ও বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল । শনিবার রহিমের লাশ উদ্ধারের পর পুলিশ যখন সিদ্দিকের বাড়িতে যায় তার আগেই সে স্বপরিবারে বাড়ি ছেড়ে চলে যায় ।

তবে পুলিশ ঘটনা উদঘাটনের জন্য জিজ্ঞাসাবাদের প্রয়োজনে সিদ্দিকের বাড়ি সংলগ্ন মাজার থেকে গ্যাদা পীরের ৫ মুরিদকে আটক করেছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন