শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ অনেক সম্ভাবনার দেশ

নাঙ্গলকোটে অর্থমন্ত্রী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল বলেছেন, ডিসেম্বর ঐতিহাসিক মাস। স্বাধীনতার ৫০ বছর উদযাপন করে ইতিহাসের পাতায় বাংলাদেশের নাম লিখব। ২০৪১ সালে এ দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাবো। আগামী জানুয়ারি মাস থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালন শুরু হবে। যারা মানুষকে ভালবাসা দিয়ে জয় করতে পারে রাজনীতি হবে তাদের নিয়ে। মাদক সেবনকারিদের কোন পদপদবীতে আনা যাবেনা। গণতান্ত্রিকভাবে উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি করা হবে। আমি এখানে একজন মন্ত্রী বা আ.লীগের সদস্য হিসাবে নয়, আমি আপনাদের পরিবারের একজন সদস্য হিসাবে কাজ করতে চাই। আমি অন্যায়ভাবে কোন অর্থ উপার্জন করি না, সৎ পথে উপার্জন করেছি আবার সৎ পথেই খরচ করেছি। মানুষের সাথে সম্পর্কের মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে। এক এলাকার নেতারা অন্য এলাকায় গিয়ে রাজনৈতিক প্রভাব খাটাবেন না। দলের বিরুদ্ধে কথা বলা লোকদের হাতে নেতৃত্ব দেয়া হবে না। গরীবের কষ্ট আমি বুঝি। আমি কাউকে ছোট করার জন্য রাজনীতি করিনা। আমি দারিদ্রকে জয় করে আজকের এ অবস্থানে এসেছি। আপনারাও চেষ্টা করলে পারবেন। বাংলাদেশ অনেক সম্ভাবনার দেশ।

গতকাল শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা যুবলীগ সভাপতি পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভ‚ঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, সহসভাপতি এইচ এম মহিন উদ্দিন মিয়াজী, মাজহারুল ইসলাম মহসিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ। পরে মন্ত্রী নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে লিভার সিরোসিস, ক্যান্সার, কিডনি, স্ট্রোকে প্যারালাইসিস, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদ রোগীদের আর্র্থিক সহায়তা কর্মসূচির আওতায় ২৫ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন । তাছাড়া মন্ত্রী একই স্থানে উপজেলা আ.লীগের আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবসে বক্তব্য রাখেন। উপজেলা আ.লীগ সভাপতি রফিকুল হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন