শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হোপ-হেটমায়ারে বিধ্বস্ত ভারত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 ওপেনার শাই হোপ ও বাঁহাতি ব্যাটসম্যান শিমরন হেটমায়ারের জোড়া সেঞ্চুরিতে সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতকে ৮ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই দুই ব্যাটসম্যানের শতরানে ভর করে ২ উইকেট হারিয়ে ৪৭.৫ ওভারে জয়ের লক্ষ্য টপকে ২৯১ রানে পৌঁছে যায় ওয়েস্ট ইন্ডিজ।

ক্যারিয়ারের অষ্টম ওয়ানডে সেঞ্চুরি পাওয়া দিন ১০২ রানে অপরাজিত থেকে যান ওপেনার হোপ। ওয়ানডাউনে নামা হেটমায়ার ফেরেন ১৩৯ রান নিয়ে। এটি তার পঞ্চম ওয়ানডে সেঞ্চুরি। ভারতের হয়ে একটি করে উইকেট নেন দীপক চাহার ও মোহাম্মদ শামি।
তার আগে চেন্নাইতে দুরন্ত ব্যাটিং করেন শ্রেয়াস আইয়ার ও ঋষব পান্থ। দুজনের অনবদ্য দুই হাফ-সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজের সামনে ২৮৮ রানের লক্ষ্য ছুড়ে দেয় ভারত। টস হেরে প্রথমে ব্যাট হাতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮৭ রান সংগ্রহ করে বিরাট কোহলির দল। ভারতের হয়ে শ্রেয়াস আইয়ার ৭০, ঋষব পান্থ ৭১, কেদার যাদব ৪০ এবং রবিন্দ্র জাদেজা করেন ২১ রান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটি করে উইকেট নেন শেল্ডন কট্রেল, কিমো পল ও আলজারি জোসেফ। দাপুটে এ জয় দিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ তে এগিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ। আগামীকাল বিশাখাপতœমে সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন