শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে গৃহবধুকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ ৩জন আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ৫:১৫ পিএম

টঙ্গীর দত্তপাড়া এলাকায় গতকাল সোমবার রাতে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামী মিজানুর রহমানসহ ৩জনকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বাবা জালাল উদ্দিন জানান, মেয়ে তানজিলা আক্তার মেরিনকে সাত মাস আগে টঙ্গী পূর্ব থানাধীন চেরাগআলী এলাকার বাসিন্দা মিজানুর রহমানের সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে ছোটখাটো নানা বিষয় নিয়ে স্বামী, জাল, ভাসুর মেরিনকে মারধর করতো। কিন্তু রাত ১০টায় জালের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মেরিনকে পিটিয়ে গুরুতর আহত করে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মেরিনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার ও তার স্বামীসহ ৩জনকে আটক করে। নিহত তানজিলা আক্তার মেরিন নেত্রকোনার যুগীরগোপা এলাকার জালাল উদ্দিনের মেয়ে।
টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের গলায় দাগ রয়েছে। ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাসুর, জাল ও স্বামীকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন