সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাণিজ্যিকভাবে ব্যবহারের প্রতিবাদ

জয় বাংলা স্লোগান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জয় বাংলা শ্লোগানকে বাণিজ্যিকভাবে ব্যবহারের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন। যে শ্লোগান দিয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে সেই শ্লোগানকে বাণিজ্যিকভাবে ওয়েলকাম টিউন হিসেবে গ্রাহকদের কাছে ৩০ টাকা ৪২ পয়সার বিনিময়ে বিক্রি অপরাধ ও অন্যায় বলে মনে করে সংগঠনটি।
গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, “বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধের শ্লোগান ছিল জয় বাংলা। সম্প্রতি মহামান্য হাইকোর্ট থেকে নির্দেশ প্রদান করা হয়েছে জয় বাংলা কে জাতীয় শ্লোগান হিসেবে ব্যবহার করতে। জাতি যখন স্বাধীনতার ৪৯ বছরে পদার্পন পালন করছে সেই বিজয়ের দিনে গ্রামীণফোন গ্রাহকদের নিকট মেসেজ পাঠায় “জয় বাংলা ওয়েলকাম টিউন হিসেবে সেট করতে ডায়াল করুন *২৪০০০*২৮# মাত্র ৩০ টাকা ৪২ টাকা ৩০ দিনের সাবস্ক্রিপশন সহ”।
তিনি বলেন, আমরা বিটিআরসির সাথে যোগাযোগ করে এই বিষয়টি অবহিত করি যে গ্রামীণফোনের এ ধরণের অফার নিতে বিটিআরসির অনুমোদন আছে কি না? কারণ গ্রামীণফোনের এনওসি বন্ধ রয়েছে। এমতাবস্থায় তারা কিভাবে এ ধরণের একটি বাণিজ্যিক অফার দেয় এবং যা জাতির হৃদয়ে আঘাত হানে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps