বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৯ পিএম

বরিশাল ক্যাডেট কলেজের ৩৮তম আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বুধবার কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার বিতরণ করেন শেখ হাসিনা সেনানিবাসের ৭ আর্টিলারি ব্রিগেড-এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেফতাউল করিম, বিএসপি, এসপিপি, বিপিএম, এনডিসি, পিএসসি।

ক্যাডেট কলেজের শহীদ সোহ্রাওয়ার্দী, শেরে-ই-বাংলা এবং শরিয়তউল্লাহ হাউসের প্রতিযোগী ক্যাডেটবৃন্দ ৩৯টি ইভেন্টে তিন দিনব্যাপী এই বর্ণাঢ্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এ শহীদ সোহ্রাওয়ার্দী হাউস বিজয়ী ও শরিয়তউল্লাহ হাউস উপ-বিজয়ী হয়েছে। তবে বছরের সকল প্রতিযোগিতার ফলাফলের সমন্বয়ে সার্বিকভাবে বিজয়ী হয় শহীদ সোহ্রাওয়ার্দী হাউস এবং উপবিজয়ী হয় শেরে-ই-বাংলা হাউস। গত ১৪ ডিসেম্বর এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কলেজের প্রিন্সিপাল কর্ণেল কাজী আনিসুজ্জামান এএফডব্লিউসি, পিএসসি।

বুধবার সমাপনি অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ছাড়াও কলেজের শিক্ষকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিপুল সংখ্যক ক্যাডেট ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন