ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

কর্পোরেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৭:২৫ পিএম | আপডেট : ৭:২৫ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৯

দেশের নয়টি প্রতিষ্ঠানকে নিয়ে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে আকাশ কর্পোরেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট। অফিসার্স ক্লাবের খেলাঘর হলে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের পাঁচটি ইভেন্টে ৬০ জন পুরুষ ও ২৫ জন নারী শাটলার খেলবেন। অপেশাদার শাটলারদের অংশগ্রহণে পাঁচটি ইভেন্ট হলো- পুরুষ ও নারী একক ও দ্বৈত এবং মিশ্র দ্বৈত। প্রত্যেকটি ইভেন্টের চ্যাম্পিয়ন শাটলার ট্রফি ছাড়াও পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা’র বিমান টিকিট। রানার্সআপকে দেয়া হবে ঢাকা-কলকাতা-ঢাকা বিমান টিকিট। বুধবার অফিসার্স ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও সাবেক জাতীয় ক্রিকেটার সানোয়ার হোসেন।

তিনি বলেন, ‘অপেশাদার খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এ টুর্নামেন্ট। তবে এখান থেকে ভালো মানের শাটলার পেলে আমরা ব্যাডমিন্টন ফেডারেশনের সঙ্গে যোগাযোগ করে তাদের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণের ব্যবস্থা করবো।’

বৃহস্পতিবার টুর্নামেন্টের উদ্বোধন করবেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদক প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। এ সময় অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন খান, ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সভাপতি রুবাবা দৌলা ও সাবেক সাধারণ সম্পাদক জোবায়েদুর রহমান রানা, শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ অপু, সাবেক ফুটবলার শেখ মো. আসলাম ও সাবেক জাতীয় ক্রিকেটার হাবিবুল বাশার সুমন উপস্থিত থাকবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন