শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্ষমতা থাকলে ডোপ টেস্টে দলের নেতা-নেত্রী নির্বাচন করতাম

সুধী সমাবেশে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশে প্রায় ৭০ লাখ মাদকসেবী রয়েছে। এদের মধ্যে অধিকাংশই এ প্রজন্মের যুব সমাজ। যা জাতির জন্য এক অশনি সংকেত। এ থেকে উত্তোরণ ঘটাতে পরিবার ও সমাজকে দায়িত্ব নিতে হবে।
তিনি তার দল আওয়ামী লীগের প্রসঙ্গ উল্লেখ করে বলেন, আমার যদি একক ক্ষমতা থাকতো, দলের নেতা-নেত্রী নির্বাচনের ক্ষেত্রে ডোপ টেস্ট (মাদক গ্রহণ করেছে কি না তার পরীক্ষা) করতাম। গতকাল নগরীতে এক অনুষ্ঠানে এমন বোমা ফাটানো মন্তব্য করলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
আগ্রাবাদ সিডিএ এলাকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনারের (পশ্চিম) কার্যালয় উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন।এসব অপকর্মে যারা জড়িত তাদের পার পাওয়ার কোন পথ নেই। মাদকাসক্তি পরিবার, সমাজ ও দেশের জন্য অভিশাপ।
এ অভিশাপ থেকে বেরিয়ে আসতে হলে পরিবারকে মাদকমুক্ত রাখতে হবে। যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের সুপথে এনে সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন করার সুযোগ দিতে হবে। মেয়র বলেন, নগর আওয়ামী লীগের কমিটিতে কোন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ওয়ার্ড, থানা কমিটি বা কোন নেতৃত্বে স্থান দেয়া হবে না। সিএমপি কমিশনার মাহাবুবর রহমান বলেন, কোনো রাজনৈতিক ব্যক্তির নামে যদি কেউ মাদক ব্যবসা করে তাকে আমরা না বলবো। আমাদের পুলিশ সদস্যের যোগসাজশে বা তার ছত্রছায়ায় যদি কেউ মাদক ব্যবসা করে তাকেও না বলুন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিএমপির উপ-কমিশনার ফারুক-উল-হক। বক্তব্য রাখেন অতিরিক্ত কমিশনার আমেনা বেগম ও শ্যামল কুমার নাথ, চিটাগাং চেম্বার সভাপতি মাহাবুবুল আলম, কাউন্সিলর নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, অধ্যক্ষ প্রফেসর আনোয়ারা আলম প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahammad ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৪ পিএম says : 0
জনাব,নাছির সাহেব জিরো টলারেন্ট কাহাকে বলে ??যদি সত্যিকার আর্থেই জিরো টলারেন্ট কার্য্যকর হতো তাহলে অনেক আগেই ইয়াবার মূল হোতা বদি ও তার সাঙ্গপাঙ্গদের গ্রেপতার করা হতো। অহেতুক ছাপাবাজি করে লাভনাই,সাধারন মানুষকে আর বোকা বানাতে চেষ্টা করবেন না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন