শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্কুল ফি সংগ্রহে পদ্মা ব্যাংক-জে জে কে এম গার্লস হাই স্কুল এন্ড কলেজের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৪০ পিএম

শিক্ষার্থীদের স্কুলের ফি সংগ্রহ করার জন্য ইসলামপুর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। চুক্তির আওতায় পদ্মা ব্যাংক লিমিটেড ইসলামপুর জে জে কে এম গার্লস হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের কাছ থেকে বিবিধ ফি সংগ্রহ করবে।

বুধবার (১৮ ডিসেম্বর) পদ্মা ব্যাংক লিমিটেডের জামালপুরের ইসলামপুর শাখায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান। পদ্মা ব্যাংকের পক্ষে কর্পোরেট লায়বেলিটি হেড আমিরুল ইসলাম, ইসলামপুর জে জে কে এম গার্লস হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো. আব্দুস সালাম চৌধুরী ও গর্ভনিং বডির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এই সময় পদ্মা ব্যাংকের জামালপুর ইসলামপুর শাখার ব্যবস্থাপক মো. শাফাকাত আলী ওসমানী-সহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের প্রায় আড়াই হাজার ছাত্রী তাদের সমস্ত ফি পদ্মা ব্যাংকের যে কোন শাখায় খুব সহজ পদ্ধতিতে জমা করতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসতে যাচ্ছে। যার মাধ্যমে অভিভাবকরা নিজ মোবাইল ফোন থেকে যে কোন সময়ে কলেজ ফি এক মিনিটের মধ্যেই জমা দিতে পারবেন। শাখায় গিয়ে লাইনে দাড়িয়ে অপেক্ষার ভোগান্তিতে পোহাতে হবেনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন