শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সাতক্ষীরার কলারোয়ায় এনআরবিসি ব্যাংকের ৭৩তম শাখার যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৪ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে সাতক্ষীরার কলারোয়ায় ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) কলারোয়া বাজারের শেখ আজমল সুপার মার্কেটে বীর মুক্তিযোদ্ধা, এনআরবিসি ব্যাংকের পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আবু মোহাম্মদ সাইদুর রহমান প্রধান অতিথিত হিসাবে ব্যাংকের ৭৩তম শাখার উদ্বোধন করেন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, এনআরবিসি ব্যাংকের পরিচালক ড. নুরুন নবী, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর-উল গিয়াস। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা। আবু মোহাম্মদ সাইদুর রহমান বলেন, ক্ষুদ্র ও মাঝারি উদ্দ্যোক্তাদের বন্ধু ব্যাংক হবে এনআরবিসি ব্যাংক। ড. নুরুন নবী বলেন, আধুনিক প্রযুক্তির ব্যবহার ও দক্ষ কর্মীর মাধ্যমে এনআরবিসি ব্যাংক সাধারণ মানুষের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে। তিনি বলেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, কলারোয়া শাখার ব্যবস্থাপক গাজী মোশাররফ হোসেন, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে কোন চার্জ ছাড়াই টাকা পাঠাতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন