শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় ঠিকাদারী কাজ না পেয়ে ব্যবসায়িকে কুপি জখম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১১:১৩ এএম

কলাপাড়ায় স্লুইজ নির্মান কাজের সাব ঠিকাদারি না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে কুদ্দুস হাওলাদার (৩৫) নামের এক ব্যবসায়িকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে উপজেলার মিঠগঞ্জ ইউনিয়নের আরামগঞ্জ গ্রামে। বর্তমানে সে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় জন্য আবুজাফর খান লালন, জিদান খান, শাহজাহান মিয়া, মো. কোয়েল মাতুব্বরকে দায়ী করেছে আহত কুদ্দুস হাওলাদার।

তিনি জানায়, আরামগঞ্জ স্লুইগেজ নির্মান কাজের মুল ঠিকাদার পটুয়াখালীর আজাদ মিয়া এবং মো. হিরু মিয়ার কাছ থেকে মালামাল এবং শ্রমিক সরবরাহের সাব ঠিকাদারি কাজ পায় সে। এই কাজ পাওয়ার জন্য শাহজাহান মিয়া এবং আবুজাফর খান লালন আমার উপর ক্ষিপ্ত হয়। বুধবার বিকালে কলাপাড়া পৌর শহর থেকে শ্রমিকদের বেতনের টাকা নিয়ে আরামগঞ্জ পৌছানোর আগ মূহুর্তে জিদান তার পথ রোধ করে একটি জঙ্গলের কাছে নিয়ে যায়। এসময় রামদা, চাপাতি এবং হকিস্টিক দিয়ে হামলা করে। তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। পর তার স্বজনরা অচেতন অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।

এঘটনায় স্থানীয় মেম্বর আব্দুস ছত্তার জনায়, ব্যবসায়ি কুদ্দুসের ওপর যারা হামলা করেছে তারা আগ থেকেই ছিনাতই এবং সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত। এরা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে গ্রামের সাধারণ মানুষের শান্তি ভঙ্গ করে আসছে দির্ঘদিন ধরে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনার এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন