শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আ’লীগ আজ সুসংগঠিত ও সুশৃঙ্খল: মনসুর আহমেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৯:০২ পিএম
‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আওয়ামী লীগ আজ সুসংগঠিত ও সুশৃঙ্খল। তার নেতৃত্বে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করাই আওয়ামী লীগের ২১তম সম্মেলনের শপথ হোক এটাই আমার প্রত্যাশা।’- আজ শুক্রবার (২০ ডিসেম্বর) আওয়ামী লীগের ২১তম সম্মেলনে উপস্থিত হয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য সুলতান মনসুর আহমেদ এসব কথা বলেছেন।
 
সুলতান মনসুর বলেন, আমি একসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলাম। এরপর অন্যকোনও রাজনৈতিক দলে যোগ দিইনি। উপমহাদেশের প্রাচীন ও বৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগ। সম্মেলনে আমাকে দাওয়াত করা হয়েছে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা হিসেবে। আমি বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী একজন কর্মী।
 
আওয়ামী লীগের ২১তম সম্মেলনে দলটির নেতারা ছাড়াও উপস্থিত ছিলেন শরিক দলের নেতারাও। দলটির সাবেক নেতা ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মনসুর আহমেদ ছাড়া আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, মহাসিচব মসিউর রহমান রাঙ্গা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।

এছাড়াও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদৎ হোসেন, ইসলামী ঐক্যজোটের একাংশের সভাপতি মিসবাহুর রহমান, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী প্রমুখ উপস্থিত ছিলেন। বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) মান্নানকেও সম্মেলনে দেখা গেছে।

তবে, বিএনপি ও ঐক্যফ্রন্টের অন্য নেতাদের সম্মেলনে আমন্ত্রণ জানানো হলেও তারা উপস্থিত ছিলেন না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন