শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মুরগি ব্যবসার আড়ালে অন্য কারবার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর ভাটারার যমুনা ফিউচার পার্ক এলাকা থেকে ১১ হাজার ৬শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত নাজমুল মুরগি ব্যবসার আড়ালে রমরমা মাদক ব্যবসা করে আসছিলো।
গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১ এর একটি দল যমুনা ফিউচার পার্কের সামনের সড়কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মো. নাজমুল আলম (৩২) কক্সবাজারের রামু উপজেলার দেচুয়া পালংয়ের নুরুল কবিরের ছেলে।
র‌্যাব-১ এর অধিনায়ক লে কর্নেল মো. সারওয়ার বিন কাশেম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত নাজমুল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকায় নদী পথে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে মিয়ানমার হতে ইয়াবার চালান নিয়ে আসে।
পরবর্তীতে ইয়াবার চালানগুলো বিভিন্ন পরিবহনে করে ঢাকাসহ সারা দেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।
তিনি জানান, নাজমুল জিজ্ঞাসাবাদে আরও জানান, তিনি একজন পোল্ট্রি মুরগির খামারি। খামার পরিচালনার পাশাপাশি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত তিনি। দীর্ঘদিন ধরে বিভিন্ন পরিবহনে বিশেষ কৌশলে মাদকের চালান ঢাকায় নিয়ে আসছেন নাজমুল। জব্দ ইয়াবার চালানটি রাজধানীর আশুলিয়ার জনৈক মাদক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেয়ার কথা ছিল।
তিনি ইতিপূর্বে ৮-১০টি মাদকের চালান ঢাকাসহ আশপাশের জেলাসমূহে সরবরাহ করেছেন বলে স্বীকার করেন। চালান সফলভাবে পৌঁছে দিলেই মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পেতেন ২৫ হাজার টাকা। উদ্ধার মাদকদ্রব্য ও গ্রেফকারকৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন