মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবার এক ভারতীয় নাগরিককে পিটিয়ে মারলো বিএসএফ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

ঠাকুরগাঁওয়ে হরিপুর সীমান্তে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে হরিপুর থানা পুলিশ। পরে দিনাজপুর ৪২ বিজিবি সূত্র বিএসএফ’র বরাত দিয়ে জানায়, নিহত ব্যক্তি ভারতীয় , তিনি মানসিক ভারসাম্যহীন যিনি ঐ সীমান্ত এলাকায় গাছতলায় বসে থাকতেন। তাকেই বাংলাদেশি ভেবে পিটিয়ে মেরেছে বিএসএফ বলে ধারণা করছেন সীমান্তবাসীরা।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে জেলার হরিপুর সীমান্তের দিনাজপুর ৪২ বিজিবি’র আওতাভুক্ত মিনাপুর বিওপি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন হরিপুর থানা পুলিশ।


জানা গেছে, ঠাকুরগাঁও হরিপুর উপজেলার ৪২ বিজিবি দিনাজপুরের অধীন মিনাপুর বিওপি এবং ১৪৬ বিএসএফ এর সোনগাঁও ক্যাম্পের মেইন পিলার ৩৫৩ এর ৩ এস বরাবর তারকাঁটা'র বাহিরে নোম্যান্স ল্যান্ড থেকে ভারতের ৫০ গজ অভ্যন্তরে একটি লাশ উলঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় ব্যক্তিরা মিনাপুর বিজিবিকে খবর দেয়। মিনাপুর বিওপির বিজিবি সদস্যরা পরে পুলিশের সাহায্যে লাশ উদ্ধার করে।


হরিপুর থানার ওসি তদন্ত সবুর সীমান্তে নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ব্যাক্তিটি পাগল ছিলেন এবং তিনি ভারতীয় নাগরিক । তবে তার নাম পরিচয় জানা যায়নি। বিজিবি এবং বিএসএফ’র মধ্যে বিষয়টি আলোচনার মাধ্যমে তাদের লাশ বিএসএফ নিয়ে গেছে।
এ ব্যাপারে দিনাজপুর ৪২ বিজিবি অধিনায়ক লে.কর্নেল নাহিদুজ্জামান বলেন, ঘটনাটি ভারতের অভ্যন্তরে ঘটেছে। আমরা শুনেছি , তাকে বিএসএফ পিটিয়ে মেরেছে। তাদের নাগরিকের লাশ তারাই নিয়ে গেছেন , তাই ওটা তাদের ব্যাপার। সীমান্তের কাছাকাছি ঘটায় আমরা অবগত হয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন