বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সদরঘাটে ৩১ লাখ টাকা ছিনতাই : গ্রেফতার ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম


রাজধানীর কোতোয়ালি থানাধীন সদরঘাট এলাকায় ফল ব্যবসায়ী ও তার দুই কর্মচারীকে মারধরের পর ৩১ লাখ ৩৬ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গ্রেফতাররা হলো, আরফান সরকার (৪০), খোকন চন্দ্র ধর (৪৫) ও আলমগীর (৪০)।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. নুর আলম জানান, গত বৃহষ্পতিবার রাতে ফল ব্যবসায়ী মো. ওয়াহেদ, তার দুই কর্মচারী ইমতিয়াজ ও সাহাবুদ্দিনকে নিয়ে ন্যাশনাল ব্যাংক থেকে ২৭ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর তার বাদামতলীর ফলের আড়ত থেকে আরও ৩ লাখ ৯৬ হাজার টাকা নিয়ে ওয়ারীতে হেঁটে যাচ্ছিলেন। তখন সদরঘাট এলাকার পোদ্দার লেনে তাদের পথ আটকে মারধর ও চোখে গুল দিয়ে ৩১ লাখ ৩৬ হাজার টাকা ছিনতাই করে বেশ কয়েকজন। ছিনতাইয়ের ওই ঘটনার রাতেই ব্যবসায়ী ওয়াহেদ কোতোয়ালি থানায় মামলা করেন। পরদিন ভোরে আরফানকে এবং আজ সকালে বাকি দুজনকে গ্রেফতার করা হয়। খোকন, আরফান ও আলমগীরের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে ৪ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মামলার তদন্তে ও গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, ডাকাত দলে ছয়জন রয়েছে। দোকান কর্মচারী ইমতিয়াজ ও সাহাবুদ্দিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিদের গ্রেফতার ও বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন