শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ফের তৎপর কিশোর গ্যাং, সপ্তাহের ব্যবধানে ছুরিকাহত ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

বগুড়ায় ফের তৎপর হয়ে উঠেছে কিশোর গ্যাং । সপ্তাহের ব্যবধানে ছুরিকাহত হয়েছে দু’জন । ছুরিকাহত দুজনের একজন স্কুল ও অপর জন কলেজ ছাত্র। কিশোর গ্যাং এর অভিভাবকরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের গ্রেফতারে গড়িমসি করছে এমন অভিযোগও পাওয়া যাচ্ছে ।
রোববার একটি এনজিও সংস্থা থেকে পাওয়া তথ্য অনুসন্ধানকালে জানা যায় , বগুড়া শহরের রহমান নগর এলাকার আনিছুর রহমানের ছেলে এবং পৌর উচ্চবিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র মতিউর রহমান (১৫) শনিবার রাতে ছুরিকাহত হয়ে শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।
হাসপাতালে ছেলের শয্যাপাশে থাকা মা’ মরিয়ম বেগম বলেন , তার ছেলের পরিচিত সম বয়সী সামাউল (১৫) নামের একজন বাড়ি থেকে ডেকে নিয়ে পাশ্ববর্তি টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যায় । এরপর লোক মারফত তিনি খবর পান যে তার ছেলে মতিউরকে ছুরিকাঘাত করা হয়েছে । খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছেলেকে মাটিতে পড়ে থাকতে দেখে ১৯৯ নং হেল্প সেন্টোরে ফোন করে সাহায্য চান । কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ এসে তার ছেলেকে প্রথমে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও পরে শহীদ জিয়া মেডিকেল কলেজ (শজিমেক) এর জরুরী বিভাগে নিয়ে যায় । সেখানেই মতিউরের চিকিৎসা চলছে ।
এর আগে গত ১৫ ডিসেম্বর বগুড়ার জিলা স্কুল মাঠে একই কায়দায় হাসিবুল হাসান (২০) নামের একজন কলেজ ছাত্র একই কায়দায় ছুরিকাহত হয়ে শজিমেকে চিকিৎসা নিয়েছে । দুটি ঘটনাতেই দেখা গেছে খুব তুচ্ছ কারণে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে । আর দুজনেরই পিছনের দিকে হিপ ও পাঁজরে ৩/ ৪টি করে আঘাত করা হয়েছে । সাকিবের ঘটনায় পুলিশ রাহি ও রাফি নামের দুজন অভিযুক্তকে ধরেও ছেড়ে দিয়েছে ।
দুটি পৃথক ঘটনাতেই বগুড়া সদরের ওসি অপরাধি গ্রেফতারের জন্য আহতদের অভিভাবকদের প্রতিশ্রুতি দিলেও তা’ পালিত হয়নি । অভিযুক্ত অপরাধি কিশোরদের অভিভাবকরা প্রভাবশালী বলে জানা গেছে । কিছুদিন নিরব থাকার পর সংঘবদ্ধ কিশোর অপরাধিরা তৎপর হয়ে ওঠার আলামত স্পষ্ট হয়ে উঠেছে বলে অভিমত সচেতন মহলের ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন