শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিদেশ যাচ্ছেন আকাশ উৎসব বিজয়ীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

দেশের ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা প্রতিষ্ঠান আকাশ তিনজন নতুন গ্রাহককে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে যুগল ভ্রমণের প্যাকেজ পুরস্কার প্রদান করেছে। আকাশ উৎসব কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এ গ্রাহকরা নির্ধারিত দেশে তিন রাত-চার দিন অবস্থান করতে পারবেন। গতকাল (রোববার) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এ পুরস্কার হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার এবং হেড অব মার্কেটিং মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

বিজয়ীদের মধ্যে মো. নাজমুল হাসান প্রথম পুরস্কার হিসেবে মিশর ভ্রমণের, হাফিজুর রহমান দ্বিতীয় পুরস্কার মালয়েশিয়া এবং বিমান বাহিনীর গ্রুপ ক্যাপ্টেন মো. শরীফ মুস্তফা তৃতীয় পুরস্কার থাইল্যান্ড ভ্রমণের প্যাকেজ গ্রহণ করেন।

এর আগে নভেম্বরের প্রতি সপ্তাহে ২৫০ জন করে মোট এক হাজার নতুন গ্রাহককে আকাশ উৎসবের সাপ্তাহিক পুরস্কার দেয়া হয়। ওই পুরস্কারের মধ্যে রয়েছে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি, ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি, বিনামূল্যে আকাশ সেট টপ বক্স এবং এক মাসের ফ্রি সাবস্ক্রিপশন। দেশের প্রথম ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশের এ সাপ্তাহিক ও মাসিক কুইজ প্রতিযোগিতা গত ১ নভেম্বর থেকে শুরু হয়ে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত চলে।
বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার বলেন, “বিশ্বজুড়ে টিভি সংযোগের আধুনিকতম প্রযুক্তি ডিটিএইচ। দেশে মানুষের টিভি দেখার স্বাদ ও অভিজ্ঞতায় ইতিবাচক পরিবর্তন আনছে আকাশ ডিটিএইচ। গ্রাহকদের সঙ্গে সুনিবিড় ও পরিচ্ছন্ন সম্পর্ক স্থাপনে আগ্রহী আমরা। সে লক্ষ্যে আকাশ উৎসবে গ্রাহকদের দারুণ সাড়া পেয়েছি।”

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন