মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

‘খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলন’

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না বলে দাবি করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। খালেদা জিয়াকে বন্দি রাখা, মানেই হচ্ছে গণতন্ত্রকে বন্দি রাখা, অবিলম্বে তাকে সকল মামলা থেকে মুক্তি না দেয়া হলে কঠোর আন্দোলন করা হবে বলেও হুশিয়ারি দেন নেতারা। গত রোববার বিকেলে ঝালকাঠি জেলা বিএনপির কর্মীসভায় বক্তারা এসব কথা বলেন। স্থানীয় ব্র্যাকমোড়ের ১টি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যবসায়ী আবদুল আউয়াল মিন্টু। সভার উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম)।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল মিন্টু বলেন, সরকার জোর করে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। তাঁর সুচিকিৎসা হচ্ছে না। বর্তমানে সে একা দাঁড়াতে পারছেন না। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে। অন্যথায় নেতাকর্মীদের নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান মিন্টু।
জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, জেলা বিএনপিসাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, সদর উপজেলার বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, নলছিটি উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল, পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান ও কাঁঠালিয়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক জাকির হোসেন কবির।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন