বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে উপজেলা নির্বাচন ঘিরে রণক্ষেত্র : আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম, আহত ১০

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৮:২৬ পিএম

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নূর হোসেন পাটোয়াারী নেতৃত্বে হামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদারকে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকেল সাড়ে ৪ টায় হাইমচর উপজেলার ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের তেলির মোড় জগনাথ মন্দিরের সামনে এ হামলার ঘটনা ঘটে।

হাইমচর উপজেলা নির্বাচনে আনারস মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদারের পক্ষে লোকজন গণসংযোগ করতে গেলে প্রথম দফা তেলির মোড় নদীর পাড়ে হামলা চালিয়ে ইমরান হোসেন তালুকদার (২৫) নামে এক যুবককে আহত করে। সেই ঘটনা সমঝোতা করার জন্য আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার সেখানে যাওয়ার সাথে সাথেই নূর হোসেন পাটোয়ারী তাকে লক্ষ্য করে হামলা চালায়। এসময় মোতালেব জমাদারের সাথে থাকা তার ছেলে হৃদয়, টিটু, ইমরান,জাফরসহ প্রায় ১০ জন হামলায় আহত হয়।
আহতদের তাৎক্ষণিক হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর নর হোসেনের সমর্থকরা হাসপাতালে গিয়ে পুনরায় হামলা চালায়।
খবর পেয়ে হাইমচর থানা পুলিশসহ চাঁদপুর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ পাহাড়ায় মোতালেব জমাদারসহ আহতদের নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে জাফরের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন।
এই ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার জানান, দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে জনগণের সমর্থনে আনারস মার্কায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মাঠে নেমেছেন। কিন্তু প্রতিপক্ষ নৌকা মার্কার প্রার্থী নুর হোসেন হোসেন পাটোয়ারী নিজেই আমাকে দেখা মাত্রই জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে। এছাড়া তার লোকজন আমার সমর্থকদের কুপিয়ে জখম করেছে, আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লুটপাট করেছে।
এদিকে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মোতালেব জমাদারকে হামলার ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। যেকোনো সময় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিতে পারে।
হামলার ঘটনার সম্পকে নূর হোসেন পাটোয়ারীর ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৩ ডিসেম্বর, ২০১৯, ১০:০৩ পিএম says : 0
এই দৃস্য আমরা আর দেখতে চাইনা।দেশে সুস্থরাজনীতির পরিবেশ দেখতে চাই। হিংসাত্বক রাজনীতি পরিহর করুন, মনোনশিল রাজনীতি প্রতিস্ঠিত করুন। একজন দীনমজুরের এই ফরিয়াদ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন