বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উন্নয়নের সব সুচকে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে -তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিঃ সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ভোলার বাংলাবাজারে কাজী সুপার মার্কেটে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে ৭৪তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এ সময় তিনি বলেন উন্নয়নের সব সূচকে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা আর সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহারই এনআরবিসিকে ব্যাংকিং সেক্টরে শক্তিশালী অবস্থানে দাঁড় করাবে। তোফায়েল আহমেদ আশা করেন, উপকূলীয় এই অঞ্চলের মৎস্য সম্পদসহ শিল্প কারখানার উন্নয়নে এনআরবিসি ব্যাংক পৃষ্ঠপোষকতা করবে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, এনআরবিসি ব্যাংকের পরিচালক ড. নুরুন নবী, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংক বিআরটিএর ফি কালেকশন এবং ভূমি রেজিস্ট্রেশন ফি আদায়সহ সরকারের বিভিন্ন সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। এসময়, ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) এর বিভিন্ন কার্যক্রমের উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সব সময় সচেষ্ট থাকবে।
অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) পারভেজ হোসেন, বাংলাবাজার শাখার ব্যবস্থাপক মো. মোশাররেফ হোসেন নান্নু সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন