ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভারত এমন কিছু করবে না যাতে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হয়: পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৮:০১ পিএম

‘ভারত ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে। সেখানে অশান্তি হলে বাংলাদেশেও অশান্তি দেখা দেয়। তাই তারা কথা দিয়েছেন, ভারত এমন কিছু করবে না যাতে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হয় এবং বাংলাদেশে অশান্তি হয়।’-পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এসব কথা বলেছেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতে যদি কোনো বাংলাদেশি অবৈধভাবে থাকে তাহলে তাদের যথাযথ প্রক্রিয়ায় ফিরিয়ে আনা হবে।

আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়নের (১৯ বিজিবি) বাস্কেটবল গ্রাউন্ডে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন এসব কথা বলেন।

ড. মোমেন বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে সরকার। যেকোন মূল্যে দেশ থেকে মাদক নির্মূল করা হবে।

এ সময় ড. মোমেন বলেন, ই-পাসপোর্ট দেওয়া শুরু হয়েছে। তবে প্রথমে কিছু সংখ্যক লোকদের দেওয়া হবে। আগামী জুলাই থেকে সাধারণ মানুষকে বিতরণ করা হবে। কিছু সংখ্যক বলতে সরকারি কর্মকর্তারা আপাতত ই-পাসপোর্ট পাচ্ছেন।

অনুষ্ঠানটিতে অন্যান্যের মধ্যে বক্তৃতা রাখেন বিজিবির উত্তর-পূর্ব রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, সিলেট সেক্টর সদর দপ্তরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল, জকিগঞ্জ ব্যাটালিয়নের (১৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন প্রমুখ।

এসময় গত দেড় বছরে সিলেট সীমান্ত এলাকা থেকে উদ্ধারকৃত প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়। ধ্বংস করা মাদকের মধ্যে রয়েছে হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি ও সিগারেট ইত্যাদি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Syed anis ২৪ ডিসেম্বর, ২০১৯, ৯:০২ পিএম says : 0
না,ক্ষতি চায়না কারণ তারাতো তোমাদের খালাতো ভাই!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন