শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ার ভেড়ামারা, চট্টগ্রামের রাউজান ও নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৭ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট-
ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জনসহ ৫ জন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ৩টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তারা নিহত হন। ভেড়ামারা পাবনা মহাসড়কের ৪১০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন যাত্রী ছাউনির নিকটে এ দুর্ঘটনাটি ঘটে।
ভেড়ামারা ফায়ার সার্ভিসের টিম লিডার হাসানুজ্জামান জানিয়েছেন, সেনাবাহিনীতে কমর্রত মেজবাহ উদ্দিন এর বসতবাড়ি রাজশাহীর বাঘা উপজেলার স্বরের হাট গ্রামে। ছুটিতে এসে বেড়াতে যায় শ্বশুড়বাড়ি ঝিনাইদহ জেলায়। রাজশাহী থেকে একটি সিএনজি রিজার্ভ করে শ্বশুর বাড়ি আসে।
মঙ্গলবার দুপুরে তারা রাজশাহী ফিরছিল। তারা ভেড়ামারার বিদ্যুত কেন্দ্রের সামনে এলে অপরদিক থেকে দ্রুত বেগে ছুটে আসা ট্রাক তাদের পিষ্ট করে দেয়। সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় মেজবাহ উদ্দিনের স্ত্রী রুনা খাতুন (২৬), শিশু কন্য রোজি (১), সিএনজির ড্রাইভার জালাল উদ্দীন। এসময় গুরুতর অহত হয় মেজবাহ উদ্দীন (৩৫) এবং মাহামুদা খাতুন (৫৫)। আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তাদের মৃত্যু হয়।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তদন্ত শুভ্র প্রকাশ জানিয়েছেন, দ্রুত গামী ট্রাক সিএনজিকে পিষ্ট করলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের রাউজানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ১০টার দিকে হাফেজ বজলুর রহমান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক সজীব মুৎসুদ্দি (২১)। সে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহামুনি গ্রামের সত্যজিৎ মুৎসুদ্দির ছেলে।
স্থানীয়রা জানায়, রাতে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল নিয়ে রাঙ্গুনিয়া উপজেলার রামগতির হাট যান সজীব, সেখান থেকে বাড়ি ফেরার পথে হাফেজ বজলুর রহমান সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যান। এসময় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরে ট্যাঙ্কলড়ীর চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা যাত্রী নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সোয়া তিনটার দিকে শহরের উপকন্ঠে সৈয়দপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী বাজারে কাছে বাদিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে এক পথচারী নারী, রিকশাভ্যানে থাকা শিশুসহ ৬ গুরুতর আহত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন