ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নুরদের ওপর হামলা, ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:০০ পিএম

ডাকসু ভিপি নুরুল হক নুর এবং তার সঙ্গীদের ওপর হামলা ও ডাকসু ভবন ভাঙচুরের ঘটনার গায়েব হয়েছে। এ বিষয়ে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে। ডিএমপি কমিশনার বলেন, ভিপি নুরের করা মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে তদন্ত চলছে। তা ছাড়া মারমুখী হওয়া আর মারধরে অংশ নেয়া দুটি এক বিষয় নয়।

আজ বুধবার শুভ বড়দিন উপলক্ষে রাজধানীর বনানীতে হোলি স্পিরিট গির্জা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হামলার ঘটনায় করা মামলার তদন্ত চলছে জানিয়ে, ডাকসুতে বাতি নিভিয়ে ভিপি নুরসহ তার সঙ্গীদের ওপর নারকীয় হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ৩৭ জনকে আসামি করে মামলা করেছেন ভিপি নুর। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০-৫০ জনকে। মঙ্গলবার সন্ধ্যায় নুরের পক্ষে রাজধানীর শাহবাগ থানায় মামলাটি করেন ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন।

এ ছাড়া নুর ও তার সঙ্গীদের ওপর হামলার ঘটনায় পুলিশের করা হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার মুক্তিযুদ্ধ মঞ্চের তিন নেতা আল মামুন, ইয়াসির আরাফাত তূর্য ও মেহেদী হাসান শান্তকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahammad ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:২০ পিএম says : 0
জনাব,শুধু আশ্বস দিয়ে জনগনকে বোকা বানানোর চেষ্টা না করাই উওম। দেখেশুনে কেহুই নিজের পায়ে নিজে কুঠাল মারে না। হামলা করীরা দলীয় মদদে চিন্নিত সন্ত্রাসী, পেপার পএিকায় সবার নাম ও ছবি এসেছে। তাই নতুন করপ ফুটেজের জন্য তালবাহানা করে সময় খে্পন করার দরকার আছে বলে মনে হয় না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন