বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

শাহ আহমদ শফীর নেতৃত্বে খতমে নবুওয়্যত আন্দোলন ও ইসলামবিদ্বেষ-বিরোধী আন্দোলন দানা বাধতে শুরু করেছে

মোঃ আব্দুর রহিম | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ২:২০ পিএম

কাদিয়ানী মতবাদ ইসলাম ধ্বংসের ফিতনা। কাদিয়ানীরা রসূলাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে শেষ নবী ও রসূল মানে না। তাই এই ফিতনা থেকে মুসলমানদের ঈমান রক্ষায় দেশের খতমে নবুওয়্যাত আন্দোলনের নেতৃবৃন্দ কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা ও তাদের লিখিত সকল বই পত্র নিষিদ্বের দাবীতে জোরালো আওয়াজ ও সিদ্ধান্ত নিয়েছে। এই লক্ষ্যে শাহ আহমদ শফী সাহেব সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ নেতাদের ডেকে বৈঠক করে, এই বিষয়ে নিয়মতান্ত্রিক কঠোর আন্দোলন করার তাগিদ দিয়েছেন। এসময় উপস্থিত নেতৃবৃন্দ, আহমদ শফী হুযুরকে আন্দোলন পরিচালনা করার জন্য খতমে নবুওয়্যত সংশ্লিষ্ট সকল সংগঠনের নেতৃবৃন্দ ডেকে একটি নতুন কমিটি এবং সদস্য সচিব নির্বাচন করে দেওয়ার আবেদন করেছেন।

এদিকে গত শুক্রবার, জামিয়া ওবায়দিয়া নানুপুর মাদ্রাসার বার্ষিক ইসলামিক সম্মেলনের শেষ দিনে জুমুয়ার খুতবাহপূর্ব বয়ানে ঢাকার রহিম মেটাল মসজিদের খতিব মাওলানা মাহমুদুল হাসান বলেছেন রসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর জীবদ্দশায় যতগুলো জেহাদ সংঘটিত হয়েছিলো সে সব জেহাদে সর্বমোট ৮৪০জন সাহাবী শহীদ হয়েছিলেন। কিন্তু মিথ্যা নবী দাবীদার মুসায়লামাতুল কাযযাব এর বিরুদ্ধে ৭০ জন বিশিষ্ট সাহাবীগণ সহ ১২০০জন সাহাবী শাহাদাত বরণ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ইসলামের জন্য অনেক ভূমিকা রেখে গেছেন। তাই বঙ্গবন্ধুর মেয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টির গুরুত্ব অনুধাবন করে সবচেয়ে ভালো কাজ রাসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর মর্যাদা সংরক্ষণে জাতীয় সংসদে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার বিল পাশ করবেন। উল্লেখ্য আজ বুধবার কেরাণীগঞ্জের মক্কীনগর মাদ্রাসায় আহমদ শফী সাহেবের পক্ষ থেকে মধুপুরের পীর সাহেব খতমে নবুওয়্যত সংগঠন সমূহের দ্বায়িত্বশীলদের এক সভা আহবান করেছেন। উল্লেখ্য আহমদ শফীর আহবানের প্রেক্ষিতে দেশের প্রখ্যাত ওয়ায়েজীনগণ বিভিন্ন মাহফিলে খতমে নবুওয়্যতের বিষয় এবং ইসলামবিদ্বেষী নাস্তিকদের নিয়ে আলোচনা করে জনমত গঠন করে চলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৮ ডিসেম্বর, ২০১৯, ৪:২৯ পিএম says : 0
কাদিয়ানীরা রসূলাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে শেষ নবী ও রসূল মানে না. May Allah [SWT] guide them or destroy them. Ameen.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন