ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ভারত থেকে যারা বাংলাদেশে প্রবেশ করেছে তাদের বিদায় করে দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৬ পিএম

‘ভারতীয় সীমান্ত দিয়ে যারা ইতিমধ্যে বাংলাদেশে প্রবেশ করেছে, তারা বাংলাদেশী না হলে বিদায় করে দেয়া হবে। ভারত সরকার জানিয়েছে, জোর করে কাউকে পুশব্যাক করবে না।’- পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এসব কথা বলেছেন।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে সিলেট নগরীতে পরিবহন সঙ্কট দূর করতে চালু হয়েছে ‘নগর এক্সপ্রেস’। এই বাস সার্ভিসের উদ্বোধন করে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতে যদি বাংলাদেশি কোনো নাগরিক অবৈধভাবে থেকে থাকে, তাদের সঠিক যাচাই-বাছাই করে প্রক্রিয়ামাফিক ফেরত আনা হবে। একথা ভারতকেও জানানো হয়েছে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরবাসীর সুবিধার জন্য নগর এক্সপ্রেস বাস সার্ভিস চালু হচ্ছে। আমরা কোনো পরিবহন মালিক, শ্রমিকদের প্রতিপক্ষ নই। সকলে মিলে আমরা সিলেট শহরের যানবাহন চলাচলে শৃঙ্খলা আনতে চাই। সকলকে নিয়ে সিলেটকে একটি মডেল নগরী গড়ে তুলতে চাই।

সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর ও নগর এক্সপ্রেস সিটি বাস মালিক গ্রুপের আহ্বায়ক মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর তৌফিক বকস লিপন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন