ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ভিপি নুরের হামলাকারীরা কেউ পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম

‘ডাকসুতে হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে দোষীদের খোঁজা হবে। ভিপি নুরের হামলাকারীরা কেউ পার পাবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেছেন।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) রাজধানীর শেরেবাংলা নগর সরকারি বালক উচ্চবিদ্যালয়ের ৫০ বছর সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তরুণ সমাজকে মাদকের ভয়ানক ছোবল থেকে বাঁচাতে সবাইকে সচেষ্ট থাকতে হবে। আমাদের আগামীর প্রজন্ম মাদকের ছোবলে ধ্বংস হয়ে যাবে, এটা আমরা চাই না। যাতে আমাদের সন্তানরা নিরাপদে থাকে সেদিকে খেয়াল রাখতে হবে।

এ সময় সরকারের নানা উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। উন্নয়নের এ অগ্রযাত্রাকে অবিরাম রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সবার সহযোগিতা করা উচিত।

উল্লেখ্য, রোববার ভিপি নুরুল হককে তার ডাকসুর কক্ষে ঢুকে বাতি নিভিয়ে পেটান মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। ভিপি নুরসহ আহতদের অভিযোগ– ছাত্রলীগ এ হামলায় সরাসরি অংশ নেয়।

এ সময় নুরের সঙ্গে থাকা ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্তত ৩০ জনকে বেধড়ক মারধর করা হয়। দুজনকে ছাদ থেকে ফেলে দেয়া হয়। তাদের মধ্যে রোববার রাত পর্যন্ত ১৪ জন হাসপাতালে ভর্তি ছিলেন।

এ হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ৩৭ জনকে আসামি করে মামলা করেছেন ভিপি নুর। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০-৫০ জনকে। মঙ্গলবার সন্ধ্যায় নুরের পক্ষে রাজধানীর শাহবাগ থানায় মামলাটি করেন ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য মো. সাদেক খান, শেরে বাংলা নগর সরকারি বালক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুর রহমানসহ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ahammad ২৫ ডিসেম্বর, ২০১৯, ৮:৩৪ পিএম says : 0
জনাব,মুখে শুধু শুধু বক বক করে লাভ নাই। সন্ত্রাস দমনে প্রয়োজন হয় আন্তরিকতা আর নিরপেখ্খতা। আপনার মন্ত্রীত্বতায় সে ধরনের কিছু পরিলখ্খিত হয় নাই।
Total Reply(0)
বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর ২৫ ডিসেম্বর, ২০১৯, ১০:১০ পিএম says : 0
ধন্যবাদ সম্মানীত মন্ত্রী। আশা আমাদের কথা এবং কাজ এক হবে।
Total Reply(0)
বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর ২৫ ডিসেম্বর, ২০১৯, ১০:১০ পিএম says : 0
ধন্যবাদ সম্মানীত মন্ত্রী। আশা আমাদের কথা এবং কাজ এক হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন