বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নুরের ওপর হামলার মামলা ডিবিতে হস্তান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলার ঘটনায় দায়ের করা মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করেছে শাহবাগ থানা পুলিশ। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করবে। গতকাল সকালে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত, গত রোববার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসু ভবনে ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। ভিপির কক্ষে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নুর ও তার সংগঠনের অন্তত ২৪ জন নেতাকর্মী আহত হন। এদের মধ্যে একজনকে লাইফ সাপোর্টে নিতে হয়েছিল। ছয় জন ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে।
এ ঘটনায় শাহবাগ থানা পুলিশ বাদী হয়ে গত ২৩ ডিসেম্বর দিবাগত রাত ১২টায় একটি মামলা করে। এছাড়াও নুর একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সাধারণ সম্পাদক আল মামুন, ঢাবি শাখার সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য ও মেহেদী হাছান শান্তকে গ্রেফতার করে। তারা বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছেন। এছাড়াও ২৪ ডিসেম্বর ৩৭ জনকে আসামি করে নুরুল হক নুর একটি অভিযোগপত্র দেন শাহবাগ থানায়। পুলিশ তার অভিযোগও গ্রহণ করেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন