ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থা করবো

নাঙ্গলকোটে অর্থমন্ত্রী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি তরুণদের উদ্দেশে বলেছেন, এখন সময় তোমাদের। তোমরা অত্যন্ত সৌভাগ্যবান। আমরা কুপির আলোতে লেখাপড়া করেছি। লালমাই থেকে কুমিল্লায় হেঁটে লেখাপড়া করেছি। এখন তোমরা অনেক সুযোগ-সুবিধার মধ্যে দিয়ে লেখাপড়া করছ। তোমাদের কাছে অনুরোধ, তোমরা আমাদের ভবিষ্যৎ। দেশের মোট জনগোষ্ঠির ৬১ ভাগ তরুণ সমাজ। আমরা দেশটাকে যেখানে রেখে যাব। তোমরা সেখান থেকে শুরু করবে। বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। তোমরা মানুষকে ভালবাসবে, ইনসাফ কায়েম করবে, কোন ফাঁকি দিবে না। সৎ মানুষ হবে। সততার বিকল্প নেই। মানুষকে ভালবাসার শক্তি থাকতে হবে। আমরা যা কিছু করবো, আল্লাহর নৈকট্য লাভের জন্য। আমি প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থা করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রত্যেক পরিবারে কর্মসংস্থানের ব্যবস্থার প্রতিশ্রুতি দিয়েছেন। এতে করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশের জন্য যারা যুদ্ধ করেছেন তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে। আপনাদের সবার কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ। আপনাদের নিকট থেকে অনেক বেশি পেয়েছি। যা মূল্যায়ন করা যাবে না। আমি একটি ঐতিহাসিক অনুষ্ঠানে যোগদান করেছি। এ প্রতিষ্ঠানের শতবর্ষ উদযাপনের মাধ্যমে ইতিহাসের পাতায় নাম লিখব। এ প্রতিষ্ঠান থেকে অনেক আলোকিত মানুষ আমরা পেয়েছি। যারা এ প্রতিষ্ঠান সৃষ্টি করেছেন। তারা আমাদের মাঝে অনন্তকাল থাকবেন।
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গতকাল বুধবার বিকেলে নাঙ্গলকোটের মনতলী রহমানিয়া ফাজিল (ডিগ্রী ) মাদ্রাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও রায়কোট দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মজিবের সভাপতিত্বে মাদ্রাসার শতবর্ষ উদযাপন অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জালাল উদ্দিন সিদ্দিকি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এমরান কবির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল হোসেন, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, মৌকারা দরবারের পীর সাহেব আলহাজ্ব নেছার উদ্দিন ওয়ালিউল্লাহি, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া, বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি ছেরাজুল হক, সদস্য হানিফুজ্জামান সর্দার, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ শামছুদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন