ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নুর’রা বেঁচে আছে বলেই বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব: ড. খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১:৩৭ পিএম

‘দেশের গণতন্ত্র যখন হুমকির মুখে, তখন নুর’রা আন্দোলন করছে গণতন্ত্র রক্ষার জন্য। ডাকসুর ভিপি নুরের উপর আক্রমণ করা মানে, দেশের গণতন্ত্রের ওপর আক্রমণ করা। নুর’রা বেঁচে আছে বলেই বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা সম্ভব। এই ছাত্র সমাজের আন্দোলনের মধ্য দিয়েই দেশের গণতন্ত্র মুক্তি পাবে।’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেছেন।

আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের অবৈধ সাজা বাতিল এবং ডাকসুর ভিপি নুরুল হক নুরের উপর পৈচাশিক হামলার প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আজ স্বাধীনভাবে কিছু বললেই গ্রেফতার, নির্যাতন, হত্যা করা হয়। এই ফ্যাসিবাদী সরকারের স্বৈরাচারী আচরণ এখন সারাদেশের সাধারণ মানুষের পাশাপাশি শিক্ষাঙ্গনেও ছড়িয়ে পড়েছে। সারাদেশের বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ, মুক্তিযুদ্ধ মঞ্চ দিয়ে হামলা-নির্যাতন হত্যাকাণ্ড চালাচ্ছে। 

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, বাংলাদেশে আজ গণতন্ত্র নেই, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে এই ভোটবিহীন সরকার। এই সরকার গণতন্ত্রকে হত্যা করে স্বৈরাচারী আচরণ শুরু করেছে। দেশে কারও স্বাধীনভাবে কথা বলা, চলাফেরার অধিকার নেই।

প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ডাকসুর সাবেক এজিএস নাজিম উদ্দিন আলমসহ অনেকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন