ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিতর্কিত কাউকে মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৩:০৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে কোন বিতর্কিত কাউকে দেওয়া হবে না। আর মেয়র মনোনয়নে যিনি জিতে আসতে পারবেন তাকেই কেবল প্রার্থী করা হবে।

আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জের কাঞ্চন ব্রিজের কাছে ঢাকা বাইপাস সড়ক এক্সপ্রেসওয়েতে উন্নীতকরণ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন কমিশনকে অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন করতে সব ধরনের সহযোগিতা সরকার থেকে করা হবে।’ অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।


অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘সিটি নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ঠিক করতে আগামীকাল দলীয় মনোনয়ন বোর্ডের সভা বসবে। প্রায় ১৭৫ জন প্রার্থীকে সেখানে মনোনয়ন দেয়া হবে। এটি একটি চ্যালেঞ্জিং কাজ।

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ঢাকা বাইপাস সড়ক হবে দেশের দ্বিতীয় এক্সপ্রেসওয়ে। এ সড়ক দিয়ে উত্তরাঞ্চলের পণ্যবাহী যানবাহন দ্রুত চলাচল চলাচল করতে পারবে। ঢাকা শহরকে পাশ কাটিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি উঠতে পারবে। চট্টগ্রাম বন্দরের সঙ্গে উত্তরাঞ্চলের সরাসরি সড়ক যোগাযোগ তৈরি হবে।’
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন