শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে অপহরণের অভিযোগে কথিত প্রেমিকের বিরুদ্ধে দূর্গাপুর থানায় স্বামীর মামলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৫ পিএম

স্ত্রীকে অপহরণের অভিযোগে কথিত পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা করেছে অসহায় স্বামী। ঘটনাটি ঘটেছে ২৩ ডিসেম্বর দুপুরের দিকে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলা সদরের উল্টরপাড়া এলাকায়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, দূর্গাপুর উপজেলা সদরের ব্যবসায়ী হারাধন সরকারের পুত্র আকাশ সরকারের (২৫) সাথে ২০১৩ সালে দূর্গাপুর কলেজ মোড় এলাকার অশোক পন্ডিতের মেয়ে স্বর্ণা পন্ডিতের (২৩) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক পুত্র সন্তান রয়েছে। বিগত কয়েক মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে স্বর্ণা পন্ডিতের সাথে বন্ধুত্ব হয় নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডের আব্দুর রাজ্জাকের পুত্র ফয়সাল আহাম্মেদ সাদ্দামের (৩২)। সাদ্দাম বিভিন্ন সময় ফোন করে আমার স্ত্রী স্বর্ণাকে প্রেম নিবেদন ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিরক্ত করে আসছিল। গত ২৩ ডিসেম্বর দুপুরের দিকে বাড়ীর লোকজনের অনুপস্থিতিতে সাদ্দাম তার কতিপয় সহযোগী নিয়ে আমার বাসায় অনধিকার প্রবেশ করে জোরপূর্বক আমার স্ত্রী স্বর্ণা পন্ডিতকে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ন্যায় বিচার প্রার্থণা করে স্বর্ণা পন্ডিতের স্বামী আকাশ সরকার বাদী হয়ে কথিত পরকীয়া প্রেমিক সাদ্দামের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে বৃহস্পতিবার দুপুরে দূর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, ঈধহৃতাকে উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন