ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যশোরে থেকে সাড়ে কোটি টাকার ভারতীয় পণ্যভর্তি কাভার্ড ভ্যান আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৫২ পিএম

যশোরের নতুন হাট এলাকা হতে বিপুল পরিমান ভারতীয় শাড়ী ও অন্যান্য মালামাল ভর্তি ০১ টি কাভার্ড ভ্যান আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর টহল দল। 

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা বৃহস্পতিবার জানান, দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেওয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি’র বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে হাবিলদার মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে নতুন হাট নামক স্থানে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে ভারত হতে আমাদানী পন্যের আড়ালে অবৈধভাবে নিয়ে আসা মেসার্স বিশ্বাস এন্টার প্রাইজ-সিএন্ডএফ এবং আমদানী কারক এলএস এন্টার প্রাইজ এর একটি কাভার্ড ভ্যান যার নম্বর যশোর-ট-১১-৩১১৪ তল্লাশি করে ৩৬৩০ পিস ভারতীয় উন্নত মানের কাতান শাড়ী, ১৭১৫ পিস লেহেঙ্গা, ৪৮০ পিস ওড়না, ১২৭৩ কেজি ফেবরিক্স, ৪৭ কেজি লিডইন ওয়ার, ৮৯ কেজি তালা, ৬০ কেজি ড্রেস হুক, ০২টি সুইং মেশিন এবং ২০ কেজি মোটরসহ ০১ টি কাভার্ড ভ্যান আটক করা হয়। যার সিজার মূল্য ৩,৪৩,৭২,০০০/- (তিন কোটি তেতাল্লিশ লক্ষ বাহাত্তর হাজার) টাকা। আটককৃত মালামাল সমূহ কাস্টমস আইনের মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন