শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বার্জার এক্সপেরিয়েন্স জোনে নিশ্চিত হবে উন্নত গ্রাহকসেবা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৩ পিএম

গ্রাহকদের আরো উন্নত ও মিথষ্ক্রিয়া গ্রাহকসেবা নিশ্চিতে দেশের সমস্ত ‘বার্জার হোম ডেকর’ নতুন উদ্যোমে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’ হিসেবে রূপান্তর করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। নয়নাভিরাম সৌন্দর্যের বিভিন্ন ডিজাইন সংক্রাস্ত সেবা পাওয়া যাবে এই এক্সপেরিয়েন্স জোন থেকে। একদল দক্ষ ও প্রশিক্ষনপ্রাপ্ত সুনিপুণ কর্মীর মাধ্যমে সঠিক সেবা নিশ্চিত করতে এক্সপেরিয়েন্স জোন দৃঢ় প্রতিজ্ঞ। পাশাপাশি, সেরা গ্রাহকসেবা নিশ্চিতে অটোমেটিক পেইন্টিং মেশিনের মাধ্যমে ও প্রশিক্ষণপ্রাপ্ত রং বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে রং সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান পাওয়া যাবে এই এক্সপেরিয়েন্স জোনগুলোতে।

এছাড়া স্বল্প সময়ের মধ্যে নিজেদের পছন্দের রং সত্যিকার অর্থে কেমন হতে পারে তার বাস্তব অভিজ্ঞতার জন্য ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে গ্রাহকদের দেখানোর ব্যবস্থা থাকছে এক্সপেরিয়েন্স জোনে। ভার্চুয়াল রিয়েলিটির পাশাপাশি শিগগিরই বার্জার চালু করছে মিক্সড রিয়েলিটি (এমআর), যা এমন এক ব্যবস্থা যেখানে ভার্চুয়াল স্পেসে বাছাই করে গ্রাহকরা নিজেদের বাড়ির জন্য সঠিক রং বেছে নিতে পারবেন।

প্রলিংকস এন্ড এক্সপেরিয়েন্স জোনের হেড অফ প্রজেক্টস মো. হাসানুজ্জামান বলেন, রং করা একটি শিল্প এবং এটি সুক্ষভাবে সম্পন্ন করতে প্রয়োজন তীক্ষè দৃষ্টির। সামান্য একটি পরিবর্তন মানুষের বাসস্থান এবং কাজের জায়গার সৌন্দর্য নষ্ট করে দিতে পারে। আর এই পরিবর্তন মানুষের মনোজগতেও প্রভাব ফেলে। তাই দেশের শীর্ষস্থানীয় পেইন্টস ব্র্যান্ড হিসেবে গ্রাহকদের কথা ভেবেই আমাদের সব হোম ডেকরগুলো এক্সপেরিয়েন্স জোনে রূপান্তর করেছি যাতে তারা ভাল মানের সেবা পেতে পারেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন