শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জঙ্গি ধরার নামে আলেমদের হয়রানি বন্ধ করতে হবে

ফেনীতে আহমদ শফী

ফেনী জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

ফেনীতে তরিকতের আলোচনায় আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, জঙ্গি ধরার নামে দেশের আলেম ওলামাদের হয়রানি করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ফেনী শহরের ঐতিহাসিক মিজান ময়দানে শানে রেসালত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, আমল করার জন্য তরিকত হাসিল করতে হবে। প্রত্যেক মুসলমানকে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পাগল হয়ে দিনরাত আমল করতে হবে। মানুষ এত ওয়াজ শুনছে কিন্তু সে অনুযায়ী আমল করছে না। আমল না থাকলে প্রকৃত ঈমানদার হওয়া সম্ভব নয়। আল্লাহ ও রাসুলের প্রেম ভালোবাসা পেতে হলে অবশ্যই আমল করার বিকল্প নেই।
এসময় ফেনীর রেসালাত সম্মেলন থেকে প্রস্তাবনা ও দাবী পেশ করা হয়। মহান আল্লাহ, ইসলাম ধর্ম ও মোহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে আইন পাশ করা। কাদিয়ানি স¤প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নামে বেহায়াপনা বাংলাদেশে নিষিদ্ধ করতে হবে। নারীদের নিরাপত্তা নিশ্চিত করতে পৃথক সুযোগ সুবিধা ও কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। জঙ্গিবাদের নামে মাদরাসা ছাত্র আটক, গ্রেফতার ও আলেম ওলামাদের হয়রানি বন্ধ করতে হবে। সেবার নামে খৃস্টধর্ম প্রচারকারি এনজিওদের কার্যক্রম বন্ধ করতে হবে। মাদক, চোরাচালান ও ইয়াবার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে। উগ্র হিন্দুবাদি সংগঠন ইসকনের কার্যক্রম বন্ধ ঘোষণা করতে হবে।
ফেনী জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাও. আবুল কাসেমের সভাপতিত্বে ও মাও. মো: ওমর ফারুকের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জোনায়েদ বাবুনগরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাও. আজিজুল হক ইসলামাবাদী, জেলা হেফাজতের প্রধান উপদেষ্টা মাও. নুরুল ইসলাম আদিব, সেক্রেটারী মাও. মুফতি রহীম উল্লাহ কাসেমী, ফেনী আলিয়ার অধ্যক্ষ মাও. মাহমুদুল হাসান, আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুয়ত বাংলাদেশের মহাসচিব মাও. নুরুল ইসলাম, মাও. মুফতি মিজানুর রহমান সাঈদ, ইসলামি রিসার্চ সেন্টার ঢাকার পরিচালক শেখ জাকারিয়া, হেফাজতের ইসলামের ঢাকা মহানগর সহ-সভাপতি মাও. জোনায়েদ আল হাবীব, মাও. মুফতি আহমদ উল্লাহ কাসেমী, মুফতি শহীদ উল্লাহ কাসেমী, মাও. শিব্বির আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন