শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

প্রতিনিধি সম্মেলনে নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ভারতীয় আধিপত্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের উপর হামলাকারীরা ভারতীয় এজেন্ট। তারা ভারতীয় প্রভুদের এই দেশীয় পেটুয়া বাহিনীর ভূমিকা পালন করছে। অবস্থা এমন দিকে গড়াচ্ছে যে, কেউ ভারতীয় আধিপত্যবাদ বিরোধী কোন কথা বললেই, এই দেশীয় দালালরা তার বিরুদ্ধে উঠেপড়ে লাগে। এতেই বুঝা যায় দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এখন হুমকির সম্মুখীন। গতকাল নগরীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঢাকা মহানগর প্রতিনিধি সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর প্রিন্সিপাল মাওলানা সরওয়ার কামাল আজিজী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, নায়েবে আমির আব্দুর রহমান চৌধুরী, মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, মাওলানা ইলিয়াস খান, মুফতি মাহমুদুল হক, মাওলানা ফরহাদুল আলম, ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ খান ও ছাত্রসমাজের মহাসচিব আতিকুর রহমান।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে মাওলানা আবু তাহের খানকে আমীর ও মাওলানা ফরহাদ আলমকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী নেজামে ইসলাম ঢাকা মহানগরীর ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন