শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সোনাইমুড়ীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোখলেছুর রহমান সুবল (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার সুবল নিহত হয়েছে বলে পুলিশ জানায়। এ সময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি, একটি ব্যবহৃত গুলির খোসা ও তিনটি বড় চাপাতি উদ্ধার করা হয়।

গতকাল সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে পূর্ব নাটেশ্বর এলাকায় এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। নিহত মোখলেছুর রহমান সুবল বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর এলাকার ইসহাক মিয়ার ছেলে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, কনেস্টবল শাহেদ ও হাবিবুর রহমান।

পুলিশ জানায়, রাতে বেগমগঞ্জ-সোনাইমুড়ী উপজেলার সীমান্তবর্তী এলাকায় সোনাইমুড়ী থানার একদল পুলিশ টহল দিচ্ছিল। রাত ১টার দিকে তারা গাড়ী নিয়ে পূর্ব নাটেশ্বর এলাকায় টহল দেওয়ার সময় কিছু বুঝে ওঠার আগে একদল ডাকাত তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে মুখোমুখি গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় দুই পুলিশ সদস্য আহত ও গুলিবিদ্ধ হয়ে সুবল ঘটনাস্থলে নিহত হয়। অবস্থা বেগতিক দেখে সুভলের সহযোগিরা দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি, একটি ব্যবহৃত গুলির খোসা ও তিনটি বড় চাপাতি উদ্ধার করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশ আত্মরক্ষার্থে ১১ রাউন্ড শর্টগান ও ৫ রাউন্ড পিস্তলের গুলি ছুঁড়ে। নিহত ডাকাত সর্দার সুবলের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় ১১টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন কারা ভোগের পর দিনের বেলায় এলাকায় আত্মগোপনে থাকত আর রাতে ডাকাতি করত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন