শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরের সালথায় স্ত্রীকে গলাকেটে হত্যার অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৯, ৩:০১ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের দরজা পুরুরা গ্রামে শিল্পী বেগম (২২) নামে এক নারীকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রানা শেখের বিরুদ্ধে। ওই নারী একই গ্রামের শাহজাহান মোল্যার কন্যা। শুক্রবার রাত ৮টার সময় পুলিশ গিয়ে তার বাড়ীর পাশের মাঠের মধ্যে থেকে গলা কাটা অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রানা শেখের সহযোগী তুহিন শেখ নামের আরেক জনকে আটক করা হয়েছে। নিহত শিল্পী বেগম করিম জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করতো। গত ৫ বছর আগে মোকসেদপুর উপজেলার গারলগাতি গ্রামের রানা শেখের সাথে শিল্পির বিবাহ হয়। তার তিন বছরের লামিয়া নামে এক শিশু কন্যা রয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আলী জিন্নাহ পুলিশ জানান, খবর পেয়ে শুক্রবার রাত ৮টার সময় তার বাড়ীর পাশের মাঠের মধ্যে থেকে গলা কাটা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান এ ঘটনায় রানার এক সহযোগি পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আটক করে পুলিশে দেয়।

এদিকে এ ঘটনায় স্বামী রানা শেখকে প্রধান ও তার সহযোগি তুহিন সেখকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের পিতা। সালথা থানার মামলা নং- ১১।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন