শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে এবার দুদকের জালে হিসাব রক্ষক অফিসের সুপারিনটেনডেন্ট ইউনুস মিয়া

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৭:০৪ পিএম

শেরপুরে জেলা হিসাব রক্ষক অফিসে দুদকের অভিযানে ঘুষের নগদ ৫০ হাজার টাকাসহ ওই অফিসের সুপারিনটেনডেন্ট মো. ইউনুস মিয়া আটক হয়েছে। আটক ওই হিসাব রক্ষক অফিসের কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে দুদকের উপ পরিচলক মো. মোস্তাফিজুর রহমান জানান।
দুদক সূত্রে জানাগেছে, শেরপুর সরকারী মহিলা কলেজের অফিস সহকারী মো. হানিফ মিয়া প্রায় ১৬ লাখ ৭৯ হাজার টাকার একটি চেক পাশ করার জন্য দীর্ঘ দিন থেকে জেলা হিসাব রক্ষক অফিসে ঘুরছিলেন। এক পর্যায়ে ওই অফিসের এসএ এস সুপারিনটেনডেন্ট ইউনুস মিয়া দ্রæত চেক পাশ করিয়ে দেয়ার কথা বলে কলেজের ওই অফিস সহকারীর কাছে চেকের ৩০ভাগ টাকা ঘুষ দাবী করেন। রফাদফার একপর্যায়ে গত ২৩ ডিসেম্বর ঘুষের প্রথম কিস্তি ৪০ হাজার টাকা অফিসসহকারী কাছ থেকে নেওয়ার পর আজ ২৯ ডিসেম্বর রোববার আরো ৫০ হাজার টাকা নেয়ার সময় আগে থেকেই ওৎ পেতে থাকা দুদকের হাতে হাতেনাতে ধরা পড়ে ওই কর্মকর্তা।

এবিষয়ে দুদকের টাঙ্গাইল জোনের উপ পরিচলক মো: মোস্তাফিজুর রহমান আজ সন্ধায় সাংবাদিকদের জানান, শেরপুর সরকারী মহিলা কলেজের অফিস সহকারী মো. হানিফ মিয়ার কাছে তার একটি চেক পাশ করিয়ে দেয়ার জন্য মোটা অংকের ঘুষ দাবী করে ওই সুপারিনটেনডেন্ট। পরে বিষয়টি আমাদের জানালে আমরা আগে থেকেই প্রস্তুতি নিয়ে হাতে নাতে ওই ঘুষের টাকাসহ তাকে আটক করি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে পুলিশে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন