বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

হোয়াইট হাউজ ছাড়বেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রে আগামী বছর প্রেসিডেন্ট নির্বাচনে যদি ডোনাল্ড ট্রাম্প আবার নির্বাচিত হন তাহলে হোয়াইট হাউজ ছাড়তে পারেন তার মেয়ে ও উপদেষ্টা ইভানকা ট্রাম্প। এমনই ইঙ্গিত দিয়েছেন ইভানকা।
সিবিএস টিভিকে দেয়া এক সাক্ষাতকারে ইভানকা বলেছেন, তার প্রথম পছন্দ হবে নিজের সন্তান ও তাদের সন্তুষ্টি। তার পিতা আগামী প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী হলে তিনি কি তার প্রশাসনে অব্যাহতভাবে দায়িত্ব পালন করে যাবেন? এমন প্রশ্নের জবাবে ইভানকা ওই কথা বলেন।

ইভানকা বলেন, সব সময় আমার সিদ্ধান্ত এমন নিশ্চিত হতে হবে যে, সন্তানের প্রয়োজনকে সবার আগে বিবেচনায় নিতে হবে। এমনই উত্তর তারা বাস্তবেই আমার কাছ থেকে পেতে চায়।
সিবিএসের ‘ফেস দ্য নেশন’ অনুষ্ঠানে ইভানকা আরো বলেন, ‘গত প্রায় আড়াই বছরে আমি এই দেশের প্রায় সব রাজ্যে সফর করেছি। এটা ছিল সুযোগের পথ করে দেয়া।’

৩৮ বছর বয়সী ইভানকা বলেন, তার কাজ সম্পন্ন হয়নি। তার ভাষায়, আমরা অনেক করেছি। কিন্তু তা যথেষ্ট নয়। অফিসিয়াল কি দায়িত্ব পালনের জন্য উদগ্রীব? এ প্রশ্নের উত্তরে হোয়াইট হাউজের এই উপদেষ্টা বলেন, ‘আমার কাছে সত্যিকার অর্থে রাজনীতি কম আগ্রহের।’
২০১৭ সাল থেকে ইভানকা ট্রাম্প ও তার স্বামী জারেড কুশনার প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনে দায়িত্ব পালন করে আসছেন। তার নির্বাচনী প্রচারণায় তারা দায়িত্ব পালন করেছেন। সূত্র : দ্য গার্ডিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন