বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাবার সঙ্গে চিরনিদ্রায় শায়িত দুই মেয়ে

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চাঁদপুরের হাজীগঞ্জের কৃতিসন্তান চট্টগ্রামের সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০) ও তার দুই মেয়েকে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
গতকাল রোববার সকাল ১০টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমে বাবা সাইফুজ্জামান ও পরে দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খানের (১১) জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ অংশ নেন।
গত শনিবার সকালে চট্টগ্রামের সীতাকু-ে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সাইফুজ্জামান মিন্টুর স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছে।
নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান বলেন, আমাদের বাবা কৃষক ছিলেন। আমরা ৬ ভাই ৫ বোন। মিন্টু ভাই-বোনদের মাঝে দশম। আর কোনো পরিবারের সদস্যদের যেন এভাবে যেন প্রাণ হারাতে না হয়।
জানাজার আগে মিন্টু ও তার দুই মেয়েকে নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য দেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামলী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান, স্থানীয় ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ফেনী ক্যাডেট কলেজের শিক্ষক নুরে আলম, মিন্টুর সহপাঠী ও সহকর্মীবৃন্দ। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় জানাজায় ইমামতি করেন হাফেজ আবদুল মান্নান ও মাওলানা আবদুল খালেক।
উল্লেখ্য, শনিবার সকালে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। সীতাকু-ের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের বহন করা প্রাইভেটকারটি আসলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান সাইফুজ্জামানের দুই মেয়ে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
shaik ৩০ ডিসেম্বর, ২০১৯, ৫:২৩ এএম says : 0
Inna lillahi Wa inna ......Rajeun
Total Reply(0)
মোঃ মামুনুর রশিদ ৩০ ডিসেম্বর, ২০১৯, ৮:২০ এএম says : 0
আল্লাহ মরহুম সাইফুজ্জামান সাহেব এবং উনার ২ মেয়েকে জান্নাতুল ফেরদৌসের আসনে আসন্মিত করুক। এবং এমন অনাকাঙ্ক্ষি দূর্ঘনা থেকে আমাদের সবাই কে রক্ষা করুক আমিন।
Total Reply(0)
Parvej ৩০ ডিসেম্বর, ২০১৯, ১০:৪৬ এএম says : 0
very sad
Total Reply(0)
Kabir ৩০ ডিসেম্বর, ২০১৯, ১০:৫০ এএম says : 0
আল্লাহ এই পরিবারকে তুমি শোক সইবার তাওফিক দান করুন
Total Reply(0)
Md. Najim Uddin ৩০ ডিসেম্বর, ২০১৯, ১১:৫৩ এএম says : 0
Very sad ! heart broken accident..........
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন