শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে গুলি করে সাড়ে তিন লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে (রবিবার) সকাল ১১টার দিকে  পৌরসভার অভ্যন্তরে জনবহুল এলাকায় একটি অটো সিএনজিকে ব্যারিকেড দিয়ে সিএনজি ফিলিং স্টেশনের ম্যানেজারকে পায়ে গুলি করে সাড়ে তিন লাখ টাকা ছিনতাই করে বীরদর্পে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাব সদস্যরা  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও ছিনতাইয়ে কবলিত ভুক্তভোগী জানায়,  রবিবার ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা  পাল সিএনজি ফিলিং স্টেশনের ম্যানেজার আবুল হোসেন ও একই প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার নাজির হোসেনসহ ফিলিং স্টেশন থেকে সাড়ে তিন লাখ টাকা নিয়ে  লেগুনা পরিবহনে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে নামেন। টাকাগুলো ধামরাই বাজারের আইএফআইসি ব্যাংকে জমা দেয়ার কথা ছিল। ঢুলিভিটা থেকে একটি অটো সিএনজিতে উঠে তিনজন মহিলা ও দুইজন পুরুষসহ তারা দ’ুজনে ধামরাই বাজারে আসার সময় ঢুলিভিটা ধামরাই বাজার সড়কের  লাকুরিয়াপাড়াস্থ আবদুস সোবহান মডেল হাই স্কুলের পূর্ব পাশের স্পিড ব্রেকার উপর দুটি মটর সাইকেল দিয়ে ব্যারিকেট দিয়ে প্রথমে আবুল হোসেনে বাম পায়ে গুলি করে হাতে থাকা টাকার ব্যাগ নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে মহল্লাবাসী এগিয়ে গিয়ে আহতাবস্থায় আবুল হোসেনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি পাল সিএনজি ফিলিং স্টেশনে প্রায় ৬ বছর ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছেন। আর নাজির হোসেন একই প্রতিষ্ঠানে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে সাত বছর যাবত কর্মরত।
নাজির হোসেন জানান, কিছু বোঝে উঠার আগেই দুটি মোটর সাইকেলে ছয়জন যুবক এসে তাদের বহনকৃত অটো সিএনজি ব্যারিকেড দিয়েই গুলি চালিয়ে টাকাগুলো লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি জানান,আবুল হোসেনের পায়ে গুলি বের করা হয়েছে। তিনি বর্তমানে এনাম মেডিকেলে আশঙ্কামুক্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন