শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমিরাতে বিএনপির বিজয় দিবসের আলোচনা : খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও সুস্থতা কামনা করে আরব আমিরাত বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বিজয় দিবস আনন্দ উল্লাসের হলেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি নেতাকর্মী এবং দেশের মানুষের মনে বিজয়ের সে আনন্দ নেই। তাই অবিলম্বে বেগম খালেদা জিয়ার বয়স ও সুস্বাস্থ্য বিবেচনায় নিঃশর্ত মুক্তি দাবি করেন বিএনপি নেতৃবৃন্দ।

গত শুক্রবার রাতে আরব আমিরা্তর আল-আইন বিএনপির উদ্যোগে স্থানীয় সুপার রেস্টুরেন্ট হলরুমে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তারা এ দাবি জানান।

আল আইন বিএনপির সভাপতি শওকত ওসমান রানার সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান টিটু ও সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কার্যনিবাহী কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সহ-সম্পাদক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি কাদের গনি চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ রফিক। বিশেষ অতিথি ছিলেন আল আইন বিএনপির সাবেক উপদেষ্টা মোহাম্মদ বেলাল, উপদেষ্টা ফারুক খান, আরব আমিরাত বিএনপির সহ সাধারণ সম্পাদক এস এইচ এম ফারুক।

আল আইন বিএনপির সহ-সভাপতি শফিকুল ইসলাম, আল আইনের আল কূয়া বিএনপির সভাপতি মোহাম্মদ সেলিম। সাংবাদিক মহিনউদ্দিন আকাশ, সাংবাদিক সঞ্জিত কুমার শীল, মাহবুব আলী খান সৃতি সংসদের সভাপতি তারেক আহমেদ সাদিক, মিরসরাই বিএনপির সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন মাসুদ।

বক্তব্য রাখেন মামুন, ফয়সাল, আরিফ, আরজু, নুরুন্নবী, হুমায়ন কবির সুমন, ইউসুফ, মাহমুদ, আব্দুল আলিম, সিদ্দিকুর রহমান, সৈয়দ কবির আহমেদ সেলিম, আজিজ পাটওয়ারী ও হানিফ মহিনসহ আরো অনেকে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন