ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউসিবি-চ্যানেল আই ‘হৃদয়ে মাটি ও মানুষ’ চুক্তি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৭:০৬ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং চ্যানেল আই এর কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের মধ্যে চ্যানেল আই ভবনে শস্যসহায় বিষয়ক কার্যক্রমের যাত্রা বিষয়ক পারস্পারিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে সহজ শর্তে প্রান্তিক কৃষকদের ঋণ সুবিধা প্রদান করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল এবং চ্যানেল আই’র ডিরেক্টর ও হেড অব নিউজ শাইখ সিরাজ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল বলেন, শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষকদের মাঝে ঝামেলাহীন ও সহজ শর্তে ঋণ প্রদান করা সহজ হবে। চ্যানেল আই এর ডিরেক্টর ও হেড অব নিউজ শাইখ সিরাজ বলেন, চ্যানেল আই এর কৃষি বিষয়ক কার্যক্রম হৃদয়ে মাটি ও মানুষের যোগাযোগ কাঠামোর মাধ্যমে কৃষকদের ব্যাংক ঋণ প্রদান সহজতর হবে।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী; ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশীদ; ইউসিবি’র এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবি’র ইভিপি ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং এন্ড কর্পোরেট এ্যাফেয়ার্স জাভেদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শস্যসহায় কার্যক্রমের মাধ্যমে কৃষি ঋণ প্রদানের পাশাপাশি প্রয়োজন সাপেক্ষে কৃষককে প্রযুক্তি, আবহাওয়া পূর্বাভাস ও বীমা সুবিধা প্রদানের ব্যবস্থা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন