ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

এবিবি’র নতুন চেয়ারম্যান আলী রেজা ইফতেখার, সাধারণ সম্পাদক রাহেল আহমেদ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৮:২২ পিএম

ব্যাংক প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের (এবিবি) নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বেসরকারি ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রাইম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ। গত ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত এবিবির ২২তম বার্ষিক সাধারণ সভায় আলী রেজা ইফতেখার ২০২০-২১ মেয়াদে সংস্থাটির চেয়ারম্যান নির্বাচিত হন। সোমবার ( ৩০ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে । এর আগে ২০১৪-১৫ মেয়াদেও আলী রেজা ইফতেখার এবিবির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

আগামী দুই বছরের জন্য ব্যাংকিং পেশাদারদের এ শীর্ষ সংগঠনের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. হায়দার আলী, এনআরবি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মেহমুদ হোসেন এবং সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আতাউর রহমান প্রধান।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়াদ ওয়াসেক মো. আলী যুগ্ম সম্পাদক এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাশেদ মাকসুদ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন