বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাবা-চাচাসহ ৫ জনকে আসামি করে চার্জশিট

সুনামগঞ্জে আলোচিত শিশু তুহিন হত্যা মামলা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সুনামগঞ্জে আলোচিত শিশু তুহিন হত্যা মামলায় বাবা আব্দুল বাছির, ৩ চাচা ও ১ চাচাতো ভাইকে আসামি করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে পুলিশ সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল আদালত দিরাই জোনে এ চার্জশিট দাখিল করে।
অন্যান্য আসামিরা হচ্ছে নিহত তুহিনের চাচা মাওলানা আব্দুল মোছাব্বির, জমসেদ আলী, নাছির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার ওরফে শাহারুল। দুপুর একটায় সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম তার কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) মো. মিজানুর রহমমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (পশ্চিম) মো. আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (এনসার্ভিস) মো. হায়াতুন নবী, সুনামগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদিনসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম প্রতিনিধি উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার জানান, গত ১৩ অক্টোবর দিনগত রাত তুহিনকে ঘুম থেকে তুলে নিয়ে গিয়ে তারা বাবা ও চাচারা গলাকেটে হত্যা করে তুহিনের লিঙ্গ ও কান কেটে এবং পেটে ২টি ছুরি ডুকিয়ে বাড়ির অদূরে গ্রামের মসজিদের সামনে ১টি গাছের সঙ্গে রঁশি দিয়ে তুহিনকে ঝুঁলিয়ে রাখে। পরদিন ১৪ অক্টোবর সকালে পুলিশ নিহত শিশু তুহিনের লাশ উদ্ধার করে।
এ সময় জিজ্ঞাসাবাদের জন্য তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মোছাব্বির, জমসেদ আল, নাছির ও চাচাতো ভাই শাহরিয়ার ওরফের শাহারুলকে আটক করে দিরাই থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই দিনই তুহিনের মা মনিরা বেগম অজ্ঞাতনামা আসামি করে দিরাই থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। ১৫ অক্টোবর পুলিশ সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দিরাই জোনের বিচারক মোহাম্মদ খালেদ মিয়ার আদালতে তুহিনের চাচা নাছির ও চাচাতো ভাই শাহরিয়ার ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। একই দিন বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতে তুহিন হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মো. আবু তাহের মোল্লা তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মোছাব্বির ও জমসেদ আলীকে হাজির করে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করেন। আদালত তুহিনের বাবা আব্দুল বাছিরকে ৫ দিন এবং চাচা আব্দুল মোছাব্বির ও জমসেদ আলীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন